সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
দেশের স্বার্থে ‘সব’ করতে প্রস্তুত ইমরান

দেশের স্বার্থে ‘সব’ করতে প্রস্তুত ইমরান

স্বদেশ ডেস্ক:

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, দেশের স্বার্থে তিনি তার হত্যাচেষ্টাকারীদের ক্ষমা করতে প্রস্তুত আছেন। সেই সঙ্গে যে কারও সঙ্গে আলোচনা করতেও রাজি তিনি।

ভিডিও লিঙ্কের মাধ্যমে দেওয়া ভাষণে সাবেক এই ক্রিকেটার বলেন, পাকিস্তানের অবস্থা বর্তমানে যেখানে এসে দাঁড়িয়েছে, সে ক্ষেত্রে সবার একসঙ্গে কাজ করা উচিত।

খবরে বলা হয়েছে, গত বছরের নভেম্বরে লংমার্চ চলাকালে ওয়াজিরাবাদে তার ওপর হামলা হয়। ওই সময় গুলিতে তিনিসহ অন্তত ১৪ নেতাকর্মী আহত এবং এক পিটিআইকর্মী মারা যান।

ওই ঘটনার পর থেকেই বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এবং এক সেনা কর্মকর্তাকে দায়ী করে আসছেন সাবেক পাক প্রধানমন্ত্রী।

শনিবার সেই প্রসঙ্গ তুলে ইমরান খান বলেন, দেশের স্বার্থে তিনি সবাইকে ক্ষমা করে দিতে চান। সেই সঙ্গে বর্তমান পরিস্থিতি উত্তরণে যে কারও সঙ্গে আলোচনা করতে রাজি আছেন তিনি। যদিও এর আগে তিনি বর্তমান সরকারের সঙ্গে আলোচনায় না বসার কথা জানান ইমরান।

পাকিস্তানি সংবাদমাধ্যমটি জানিয়েছে, গত বছরের এপ্রিলে ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে পিটিআই যে কঠিন সময় অতিক্রম করছে, সেই পরিস্থিতিতে দলের পাশে থাকায় নেতাকর্মীদের প্রশংসাও করেন পিটিআইপ্রধান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877